Unknown and Interesting Facts about Salman Khan.. বলিউডের ভাইজান সম্পর্কে কিছু অজানা এবং মজাদার তথ্য

বলিউডের ভাইজান সম্পর্কে কিছু অজানা এবং মজাদার তথ্য (Bhai jaan salman khan)



'সলমান খান'! বলিউডে এই নামটাই যথেষ্ট। পরিচালক, প্রযোজক কিংবা নায়িকা - এতো কিছু দেখার প্রয়োজন নেই। শুধু সিনেমার পোস্টারে তার মুখটায় ছবি হিট করার জন্য যথেষ্ট।  সম্প্রীতি বলিউডে তার ক্যারিয়ার জীবনের ৩০ তা বছর কাটিয়ে দিয়েছেন। 

সলমান খান নব্বইয়ের দশকে বলিউডে পা রাখলেও জীবনে অনেক স্ট্রাগল করেই আজ সুপারস্টারের তকমা পেয়েছেন। তিনি আজ বলিউডের ভাইজান সল্লুমিয়াঁ। 'বিবি হো তো এসি' সিনেমার মধ্য দিয়ে তিনি বলিউড এ পা রাখেন। সেই সিনেমায় তিনি সাপোর্টিং রোলের ভূমিকা পালন করেছিলেন।   কিন্তু ছবিটি বক্সঅফিসে বিশেষ কিছু করতে পারে নি। এর পরের বছরই সুরোজ বারজাতিয়ার ছবি "ম্যানে প্যার কিয়া" ছবিতে ভাগ্যশ্রীর বিপরীতে নায়কের  ভূমিকায় দেখা গেলো সলমান খানকে। এই ছবির জন্য তিনি ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছিলেন। তারপর থেকে ধীরে ধীরে ভাইজানের ক্যারিয়ার উঠতে লাগলো। 

সলমান খান (ভাইজান) সম্পর্কে কিছু অজানা মজাদার তথ্য-


➥ একজন সুপারস্টার হয়েও তিনি নাকি বেশি দামের টি-শার্ট পড়েন না। শোনা যায় তিনি নাকি ৫০০ টাকার বেশি মূল্যে টি-শার্ট পড়েন না। 

  
➥ ভাইজান কিন্তু গায়ের সাবান নিয়ে বেশ খুঁতখুঁতে। প্রাকৃতিক 'সোপ' ছাড়া তিনি অন্য কিছু ব্যবহার করেন না।


➥ 'এক থা টাইগার' মুভির শুটিং চলাকালীন সলমান যে ক্যাফেতে বসে রোজ জলখাবার  যেতেন, পরবর্তী কালে সেই কাফের নাম হয়ে যায় সলমান ক্যাফে। 



➥ 'এক থা টাইগার' ছবিতে সেই দৃশ্যের কথা সকলেরই মনে আছে নিশ্চই, যেখানে টাইগার অর্থাৎ সলমান বরফের উপর জোয়ার (ক্যাটরিনা) ছবি এঁকেছিল রং দিয়ে। সেই ছবি নাকি সলমান খান নিজের হাতেই এঁকেছিলেন। 



➥ 'বজরঙ্গি ভাইজান' সিনেমায় হতো না, যদি সলমান তার ব্যস্ত শিডিউল থেকে এই ছবির শুটিংয়ের জন্য সময় না বের করতে পারতেন। 


➥ সলমান খান ভীষণ রকম ভাবে চাইনীজ খাবার খেতে পছন্দ করেন। মুম্বাইয়ের চায়না গার্ডেনের চাইনীজ খাবার ভীষণ প্রিয় ভাইজানের। 

➥ সলমান খানের দুটি নিজস্ব পোষ্য ঘোড়া আছে, একটির নাম বজরঙ্গি এবং আরেকটির নাম ভাইজান।

➥ সলমান খানের মতো একজন সুপারস্টার একদমই টেকস্যাভি নন। শোনা যায় বজরঙ্গি ভাইজান এ 'সেলফি লে লে লে .....' আগে পর্যন্ত নাকি ভাইজান সেলফি শব্দটির সাথে সেই ভাবে পরিচিত ছিলেন না। 

➥ 'জয় হো' সিনেমার পোস্টার ভাইজান নিজের হাতে এঁকেছিলেন। 

➥ সলমান খানের গল্প লেখার গোপন ক্ষমতাও রয়েছে। ভীর ছবিটির গল্প ভাইজান স্বয়ং লিখেছিলেন। 

➥ সুরোজ বারজাতিয়ার ছবি 'প্রেম রতন ধন পায়ো' ছবি শুটিংয়ের জন্য সলমান তার পরিচালক বন্ধুর কাছ থেকে একটা টাকাও পারিশ্রমিক নেন নি। 

➥ 'ওয়ান্টেড' সিনেমায় সলমান খান কোনো বডি ডাবল নিয়ে কাজ করেন নি। ছবিতে  অ্যাকশন দৃশ ছিল, প্রতিটাতে নিজের চেষ্টায় কাজ করেছেন ভাইজান। 


এই ছিলো আমাদের সলমান ভাইজান সম্পর্কে কিছু মজাদার তথ্য। প্রতিবেদনটি পড়ার জন্য ধন্যবাদ। 

Post a Comment

0 Comments